Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমিক পুলিশ সদস্যকে কারাগারে প্রেরণ

রামগতিতে আত্মহত্যায় প্ররোচনার মামলা

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:০১ এএম

রামগতি উপজেলার প্রেমিকার আত্মহত্যায় প্ররোচনার মামলায় মো. ইউছুফ মাহমুদ (২৬) নামে এক পুলিশ সদস্যকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গত ২৪ মে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, পুলিশ কনস্টেবল ইউছুফ মাহমুদ ২০১২ সালে স্থানীয় রামগতি বিবিকে পাইলট উচ্চবিদ্যালয়ে লেখাপড়া করার সময় সহপাঠী নাফিজার (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। এরমধ্যে ইউছুফ পুলিশ কনস্টেবল পদে চাকরি পেয়ে কর্মস্থলে চলে গেলেও নাফিজার দাদীর মোবাইলে কল করে তার সঙ্গে প্রেমালাপ করতেন। ছুটিতে এসে ইউছুফ বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করে। এক পর্যায়ে ইউছুফকে বিয়ের চাপ দিলে সে বিয়েতে অস্বীকৃতি জানায়।

এতে নাফিজা যোগযোগ বন্ধ করে দেয়। এতে ক্ষুব্ধ হয়ে ইউছুফ তাদের দু’জনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিজের ফেসবুক আইডি থেকে পোস্ট করে। এতে ২০১৯ সালের ৫ আগস্ট নাফিজা আত্মহত্যার জন্য বিষপান করে। স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ১১ আগস্ট তার মৃত্যু হয়। এ ঘটনায় নাফিজার বাবা মো. হেলাল বাদী হয়ে ইউছুফসহ তিনজনকে আসামি করে আদালতে মামলা করেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাড. জসিম উদ্দিন সুমন জানান, পিবিআইর তদন্ত প্রতিবেদন পেয়ে আদালত আসামি ইউছুফের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। দীর্ঘদিন পলাতক থাকার পর ইউছুফ আদালতে আত্মসমর্পণ করলে বিচারক সুমন বর্ধণ তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। আসামি পক্ষের আইনজীবী অ্যাড. হাছিবুর রহমান হাছিব জানান, আত্মসমর্পণের দিন আসামি ইউছুফের জামিন না হলেও পরবর্তী তারিখে তার জামিন চাওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিক পুলিশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ