Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফটিকছড়িতে ৩৬ প্রকল্প উদ্বোধন

ফটিকছড়ি (চট্টগাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:০১ এএম

দেড় কোটি টাকা ব্যয়ে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা পরিষদে শহীদ শফিকুন নুর মওলা (বীর প্রতীক) গণ মিলনায়তন, সমতল ভূমিতে বসবাসরত নৃ-গোষ্ঠীর জীবনমান ও আত্ম-সামাজিক উন্নয়ন প্রকল্প, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণার, ধান সংগ্রহ, নৃ-গোষ্ঠীর মাঝে টিন বিতরণসহ উপজেলা পরিষদ প্রাঙ্গনে ৩৬টি উন্নয়ন প্রকল্প ও সংস্কার কাজ গতকাল উদ্বোধন করেছেন স্থানীয় এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। পরে শহীদ বীর মুক্তিযোদ্ধা শফিকুন নূর মাওলা (বীর প্রতীক) গণ মিলনায়তনে উপজেলা শিল্পকলা একাডেমি, ফটিকছড়ি কোভিড-১৯ হাসপাতালের স্বেচ্ছাসেবকদের সন্মননা এবং উপজেলা পরিষদ কমপ্লেক্সে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সায়েদুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাবিল চৌধুরী, সহকারী কমিশনার (ভ‚মি) জিসান বিন মাজেদ, ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম, ভুজপুর থানার ওসি শেখ আবদুল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩৬ প্রকল্প উদ্বোধন
আরও পড়ুন