Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

২২ জনের বিরুদ্ধে মামলা

পুলিশের উপর হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গত শনিবার বিকেলে হকার উচ্ছেদ ইস্যু ও বিক্ষোভ মিছিলের কারণ জিজ্ঞাসা করায় পুলিশের উপর হামলা ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা হানজালাসহ ২২ জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। গতকাল সকালে ভুলতা পুলিশ ফাঁড়ির এসআই মিন্টু ২২ ও ১০০-১২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় বাসির নামের এক আসামিকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত বাসির পজেলার গুতিয়াবো এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে।

ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন জানান, গত এক সপ্তাহ আগে ভুলতা এলাকায় গাউছিয়া মার্কেটের সামনের ফুটপাত দখলমুক্ত করেন। গত শনিবার বিকেলে সাবেক ছাত্রলীগ নেতা হানজালা ও তার বাহিনীর সদস্যরা ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে আফজাল হোসেন নামে ব্যবসায়ীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করেন। বিক্ষোভ মিছিলটি গোলাকান্দাইল গোলচত্বর হয়ে ভুলতা ফাড়ির সামনে এসে পৌঁছালে ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন বিক্ষোভ মিছিলের কারণ জিজ্ঞাসা করেন। বিক্ষোভ মিছিলের কারণ জিজ্ঞাসা করায় তারা নাজিম উদ্দিনকে হুমকি ধামকি প্রদান করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, অপরাধীরা যে দলেরই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। যেকোন মূল্যে হানজালা ও তার বাহিনীর সদস্যদের গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ