Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন বাসযাত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর কাকরাইলে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বোচ্চ খোয়ালেন মো. আব্দুল কাইয়ুম নামে এক বাসযাত্রী। এ সময় তার কাছে থাকা সব টাকা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা।

গতকাল দুপুর পৌনে ১টায় ভিক্টর ক্লাসিক বাস থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দুপুর আড়াইটায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।
অচেতন অবস্থায় বাস থেকে উদ্ধার করা আনিসুর রহমান বলেন, আমি ভিক্টর ক্লাসিক বাসের সামনের সিটে বসেছিলাম। কাইয়ুম নামে এক যাত্রী পেছনের সিটে বসেছিলেন। উত্তরা থেকে বাসে করে সদরঘাট যাচ্ছিলেন তিনি। পথে অজ্ঞান করে তার কাছে থাকা টাকা নিয়ে যায়। বাস কাকরাইল মোড়ে এলে তাকে হাসপাতালে নেই। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার পর তার দুই ভাই ঢামেক হাসপাতালে আসেন।
অচেতন কাইয়ুমের ছোটভাই আল আমীন বলেন, আমার ভাই উত্তরাতে একটি গার্মেন্টস এক্সেসরিজ কোম্পানিতে চাকরি করে। অফিসের কোনো কাজে তিনি হয়ত সদরঘাট যাচ্ছিলেন। তার কাছে থাকা ব্যাগে টাকা ছিল। তবে কত টাকা ছিল তা জানতে পারিনি। তার জ্ঞান এখনও ফেরেনি। আমার ভাইয়ের বাসা টঙ্গীর হোসেন মার্কেট এলাকায়। তিনি আরও বলেন, আমাদের বাড়ি ঝালকাঠি জেলার নলসিটি থানার রায়পুর বটতলায়। বাবার নাম সুলতান মাহমুদ খান। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন হওয়া আব্দুল কাইয়ুমকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টি

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন