Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

পাকিস্তানি প্রেসিডেন্ট গাজায় নিহত শিশুদের ছবি শেয়ার করলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১১:৪১ এএম

দখলদার ইসরাইলের হামলায় গাজায় নিহত শিশুদের ছবি শুক্রবার নিউ ইয়র্ক টাইমসে 'তারা শুধুই শিশু' শিরোনামে এই কোলাজ প্রকাশিত হয়।

এবার পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি এক টুইট বার্তায় সম্প্রতি গাজায় ইসরাইলি আগ্রাসনে নিহত ফিলিস্তিনি শিশুদের ছবি শেয়ার করেছেন। শনিবার নিজের টুইটার একাউন্টে যুক্তরাষ্ট্রভিত্তিক দৈনিক পত্রিকা নিউ ইয়র্ক টাইমসে প্রকাশিত নিহত শিশুদের কোলাজ শেয়ার করেন তিনি।

ওই টুইট বার্তায় পাকিস্তানি প্রেসিডেন্ট ক্যাপশনে বলেন, 'ইসরাইলের ১১ দিনের নিষ্ঠুর বোমাবর্ষণে নিহত মোট ৬৫-৬৭ শিশুর মধ্য থেকে কিছু শিশুর হৃদয়বিদারক চিত্র। তাদের স্বপ্ন ও পরিবারের প্রতিক্রিয়া সম্পর্কে জানুন। এই বার্তা ইহুদিবিরোধী নয়, বরং ইসরাইলবিরোধী, জায়নবাদবিরোধী, বর্ণবৈষম্যবিরোধী।'

গত ১০ মে থেকে ২১ মে পর্যন্ত গাজায় টানা ১১ দিনের ইসরাইলি আগ্রাসনে ৬৬ শিশু ও ৩৯ নারীসহ ২৫৪ ফিলিস্তিনি নিহত হন। হামলায় আহত হয়েছেন আরো এক হাজার নয় শ' ৪৮ গাজাবাসী।

সূত্র : এপিপি



 

Show all comments
  • Dadhack ৩১ মে, ২০২১, ১২:৩৬ পিএম says : 0
    What is point to show the dead Palestinian Children, Why don't we muslim unite under one Banner of Islam and we must take revenge and wipe out Cancerous Barbarian Israel from Palestinian Sacred Land.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছবি

৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন