Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

কক্সবাজার-ঢাকা ফ্লাইট চলাচল করবে মঙ্গলবার থেকে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৩:৩৭ পিএম

প্ৰায় দু’মাস বন্ধ থাকার পর আগামী কাল মঙ্গলবার থেকে কক্সবাজার-ঢাকা ফ্লাইট চলাচল শুরু হচ্ছে।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ
ঢাকা-কক্সবাজারে রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি দিয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (১ জুন) থেকে এয়ারলাইন্সগুলো কক্সবাজারে ফ্লাইট শুরু করতে যাচ্ছে। বেবিচক সব ধরনের স্বাস্থ্য সতর্কতা মেনে ফ্লাইট পরিচালনার নির্দেশ দিয়েছেন বলেও জানা গেছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, ১ জুন থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে। প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার রুটে দুইটি করে ফ্লাইট পরিচালনা করবে

ইউএস-বাংলা। ঢাকা থেকে সকাল ৯টা ৩০ মিনিট ও দুপুর ৩টা ৩০ মিনিটে কক্সবাজারের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সকাল ১১টা ০৫ মিনিট ও বিকাল ৫টা ০৫ মিনিটে ঢাকার উদ্দেশে ফ্লাইট উড্ডয়ন করবে।

ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া সব ধরনের ট্যাক্স ও চার্জসহ ওয়ান ওয়ের জন্য মোট ৪ হাজার ২৯৯ টাকা এবং রিটার্ন ভাড়া ৮ হাজার ৫৯৮ টাকা নির্ধারণ করা হয়েছে।

নভোএয়ার জানিয়েছে, সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলাবার থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা শুরু হচ্ছে। ঢাকা থেকে সকাল সাড়ে ৯টা ও বেলা ৩টা এবং কক্সবাজার থেকে সকাল ১১টা ০৫ মিনিটে ও বিকাল ৪টা ৩৫ মিনিটে প্রতিদিন দুইটি করে ফ্লাইট
পরিচালনা করবে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন