Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে অন্তসত্তা গৃহবধুকে পিটিয়ে আহত করার অভিযোগ

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৪:৪৮ পিএম

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে অন্তসত্তা এক গৃহবধুকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। আহত অবস্থায় ওই গৃহবধুকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত রোকেয়া বেগম (৩৫) উপজেলার কালাই সরদারেরচর গ্রামের যাচ্চু বেপারীর স্ত্রী। এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।
ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে যাচ্চু বেপারীর সাথে সৎ ভাই মনিরুজ্জামান বেপারীর সাথে বিরোধ চলে আসছে। এরই জেরে রোববার বিকেলে বাড়িতে একা পেয়ে অন্তসত্তা ওই গৃহবধুকে মারধর করে মনির ও তার সহযোগিরা। এ সময় ৪ ভরি স্বর্ণ ও নগদ ২৫ হাজার টাকা লুটের অভিযোগ করেন ভুক্তভোগীরা। পরে স্থানীয়রা গৃহবধুকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী। এদিকে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানায় পুলিশ।
নির্যাতিতার স্বামী যাচ্চু বেপারী বলেন, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। আমি ঢাকায় ছিলাম। বাড়িতে একা পেয়ে এই ঘটনা ঘটিয়েছে। আমি এর বিচার চাই।
কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স শ্রাবনী হালদার জানান, ওই গৃহবধু অন্তসত্তা। তার শরীরের বিভিন্ন স্থানে মারধরের চিহ্ন রয়েছে। ভর্তির সময় বেশ অসুস্থ হলেও বর্তমানে কিছুটা সুস্থ্য হয়েছে।
মাদারীপুরের কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক নাসির বলেন, এই ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্তকপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত

১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ