Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খুলনার পাইকগাছায় ৫ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৫:০৫ পিএম

খুলনা পাইকগাছায় প্রায় ৫ মাস পর কবর থেকে রানীমা (২৭) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। সোমবার দুপুরে সহকারী কমিশনার (ভুমি) মোঃ শাহরিয়ার হকের উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়। নিহত রানীমা গজালিয়া গ্রামের রফিকুল ইসলাম সরদারের মেয়ে ও মশিয়ার রহমানের স্ত্রী। তার স্বামী তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে-এমন অভিযোগে মামলা দায়েরের পর আদালত লাশ উত্তোলনের আদেশ দেয়।

সূত্র জানায়, গত ১৮ জানুয়ারী মধ্যরাতে রানীমা ওজু করতে বাড়ির পাশের পুকুরে যায়। কিছুক্ষণ পরে স্বামী রফিকুল দেখেন তার স্ত্রীর মৃতদেহ পুকুরে ভাসছে। দুই পরিবারের কোন অভিযোগ না থাকায় রানিমাকে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়। মেয়ের পিতা রফিকুল ইসলাম জানান, বিভিন্ন মাধ্যমে আমি জানতে পারি আমার মেয়েকে হত্যা করা হয়েছে। এরপর ৫ মে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করি। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

তদন্ত কর্মকর্তা তাপস কুমার দত্ত জানান, অভিযোগটি আমলে নিয়ে নথিভুক্ত করার জন্য পাইকগাছা থানাকে নির্দেশ দেয় আদালত। লাশটির ময়না তদন্ত করা হবে। হত্যা প্রমানিত হলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উত্তোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ