Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

খুলনায় অজ্ঞান পার্টির সদস্যকে ধরে ‘গণধোলাই’

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৫:২৮ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে গরু ব্যবসায়ীকে অজ্ঞান করে টাকা নিয়ে পালানোর সময় অজ্ঞান পার্টির এক সদস্যকে আটক করেছে ‘গণধোলাই’ দিয়েছে জনতা। সোমবার বিকাল ৪ টার দিকে টাকা নিয়ে বাস থেকে নেমে দৌঁড়ে পালানোর সময় তাকে আটক করে জনতা। পরে তাকে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস সোমবার বিকাল ৪ টার দিকে চুকনগর বাসষ্ট্যান্ডে পৌছালে সাতক্ষীরা জেলার তালা উপজেলার খলিশখালী গ্রামের মোজের আলীর পুত্র মোঃ আব্দুস সবুজ কালাম (৩২) নামে এক অজ্ঞান পার্টির সদস্য যাত্রীবাহী বাস থেকে নেমে দৌঁড়ে পালানোর সময় খুলনার মিস্ত্রীপাড়ার মৃত আসাদ আলী শেখের পুত্র গরু ব্যবসায়ী আবুল খায়ের শেখ তার পিছনে চোর চোর বলে দৌঁড়াতে থাকেন। তার চিৎকারে জনতা সবুজকে ধরে ফেলে। এসময় গরু ব্যবসায়ী আবুল খায়ের শেখ অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন। পুলিশ অভিযুক্ত ব্যক্তির কাছ থেকে নগদ ৭৬ হাজার ৯শত টাকা, অজ্ঞান করা মেডিসিন, একটি হ্যান্ডওয়াশ, একটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ জব্দ করে।

এব্যাপারে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন মজুমদার বলেন, আটক ব্যক্তিতে ডুমুরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং অসুস্থ অজ্ঞান গরু ব্যবসায়ীকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ