Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

কাল থেকে ঢাকা-কক্সবাজার রুটে ইউএস-বাংলা ও নভোএয়ারের ফ্লাইট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৫:৫৯ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় প্রায় দুই মাস বন্ধ থাকার পর আগামীকাল মঙ্গলবার থেকে ইউএস-বাংলা ও নভোএয়ার ঢাকা থেকে কক্সবাজার রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে। সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী করোনাকালীন সব ধরনের স্বাস্থ্য সতর্কতা মেনেই ফ্লাইট পরিচালনা করা হবে বলে জানিয়েছে এয়ারলাইনসন দুটির কর্তৃপক্ষ।

ইউএস-বাংলা জানিয়েছে, তারা প্রতিদিন ঢাকা-কক্সবাজার রুটে দুইটি করে ফ্লাইট পরিচালনা করবে। ঢাকা থেকে সকাল ৯টা ৩০ মিনিট ও দুপুর ৩টা ৩০ মিনিটে কক্সবাজারের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সকাল ১১টা ০৫ মিনিট ও বিকেল ৫টা ৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট উড্ডয়ন করবে। ইউএস-বাংলা ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে আটটি বিজনেস ক্লাসসহ ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা করবে। ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ ওয়ান ওয়ের জন্যে মোট চার হাজার ২৯৯ টাকা ও রিটার্নসহ ভাড়া আট হাজার ৫৯৮ টাকা নির্ধারণ করা হয়েছে।

নভোএয়ার জানিয়েছে, তারা ঢাকা থেকে সকাল সাড়ে ৯টা ও বিকেল ৩টা এবং কক্সবাজার থেকে সকাল ১১টা ৫ মিনিটে ও বিকেল ৪টা ৩৫ মিনিটে প্রতিদিন দুইটি করে ফ্লাইট পরিচালনা করবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাইট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ