Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

আদালতে নেয়ার পথে আসামীর পলায়ন!

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৬:২২ পিএম

মদন থানা থেকে সিএনজি করে নেত্রকোনার আদালতে নেয়ার পথে হাত কড়া নিয়ে পুলিশের হাত থেকে পালিয়ে গেছে পলাশ (১৮) নামের এক আসামি। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে মদন উপজেলার মদন বাজার এলাকায়। আসামী পলাশ মিয়া নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কাউরাট গ্রামের রমিলন মিয়ার ছেলে।

এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলমের সাথে যোগাযোগ করলে তিনি পুলিশ হেফাজতে সিএনজি থেকে আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, পালিয়ে যাওয়া আসামীকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। তিনি আরো জানান, মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের খাগুরিয়া থেকে চুরি করে আনা একটি গরুসহ পলাশকে স্থানীয় জনতা রবিবার বিকালে আটক করে মদন থানা পুলিশের নিকট সোপর্দ করে। পুলিশ তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রজু করার পর সোমবার দুপুরে সিএনজি দিয়ে নেত্রকোনা আদালতে প্রেরণ করে। সিএনজিটি থানা থেকে বের হয়ে মদন বাজার নামক স্থানে পৌঁছলে প্রচন্ড বৃষ্টি শুরু হয়। এ সময় আসামি পলাশ হাত কড়া নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুনসীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, পুলিশ হেফাজতে সিএনজি থেকে হাত কড়াসহ আসামী পালিয়ে যাওয়ায় অবশ্যই পুলিশের দায়িত্বে অবহেলা রয়েছে। আমরা প্রথমেই পালিয়ে যাওয়া আসামীকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষের যাদের বিরুদ্ধে দায়িত্বে অবহেলা প্রমাণিত হবে তাদের ব্যাপারে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ