Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিস জনসন ও ক্যারি সাইমন্ডসের হানিমুন হবে দেরিতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৮:০৯ পিএম

গত ২৫১ বছরে যুক্তরাজ্যের ইতিহাসে কোনও প্রধানমন্ত্রী রাষ্ট্রক্ষমতায় থেকে বিয়ের পিঁড়িতে বসেননি। সেই রেকর্ড ভেঙে বিয়ে করে নতুন রেকর্ড গড়েন বরিস জনসন। বিয়ে চুপিসারে সারলেও অভিনন্দনের জোয়ারে ভাসছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ও তার স্ত্রী ক্যারি সাইমন্ডস। তবে শিগগিরই হানিমুনে যাচ্ছেন না তারা। - দ্য গার্ডিয়ান

এর পরিবর্তে তারা আগামী গ্রীষ্মে পরিবার ও বন্ধুদের আরও একটি বড় অংশের সঙ্গে নিজেদের বিয়ে উদযাপন করতে চান। ২০১৯ সালের শেষ দিকে মাস্টিক দ্বীপে ইনগেজমেন্ট সারেন বরিস জনসন ও ক্যারি সাইমন্ডস। ২০২০ সালের এপ্রিলে তাদের ছেলে উইলফ্রেড এর জন্ম হয়। তার মাত্র কয়েক দিন আগে করোনাভাইরাসের চিকিৎসা শেষে হাসপাতাল ছাড়েন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

রবিবার ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ও ক্যারি সাইমন্ডসের বিয়ের ছবি প্রথমবারের মতো প্রকাশ পায়। তাতে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে কালো স্যুট এবং উজ্জ্বল নীল রংয়ের টাইয়ের সঙ্গে গোলাপের মুকুট পরিহিত স্ত্রীর সঙ্গে দেখা যায়। জানা গেছে এখন থেকে ক্যারি পরিচিত হবেন ক্যারি জনসন নামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ