Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূর্ণাঙ্গ স্বাধীনতা ছাড়া বাংলাদেশীরা বাঁচবে না-শফিউল আলম প্রধান

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলার শেষ স্বাধীন নবাব সিরাজ-উদ-দৌলার ২৭৯তম জন্মদিন স্মরণে গতকাল ১১টায় আসাদগেট জি,ইউ,পি মিলনায়তনে জাগপা ছাত্রলীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশ দলীয় জোট নেতা জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, স্বাধীন বাংলার শেষ নবাব ও স্বাধীনতা রক্ষার মহান শহীদ নবাব সিরাজের নাম ভুলিয়ে দেবার ষড়যন্ত্র হচ্ছে। স্বাধীন বাংলাদেশের নাম-নিশানা, ইতিহাস-ঐতিহ্য মুছে দিতে আজও ষড়যন্ত্র হচ্ছে। ট্রানজিট, সীমান্ত হত্যা ও রামপাল প্রকল্পের পলাশির নব্য মীর জাফর, উমি চাঁদ, ঘষেটি বেগমদের কুৎসিত ছায়া দেখা যাচ্ছে। পলাশীতে আমরা স্বাধীনতা হারালেও দিল্লির শেষ রক্ষা হয় নেই।
জাগপা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেলের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বক্তব্য রাখেন জাগপা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূর্ণাঙ্গ স্বাধীনতা ছাড়া বাংলাদেশীরা বাঁচবে না-শফিউল আলম প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ