Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

টঙ্গীতে মাদক সেবনে বাধা দেয়ায় হামলা

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০৩ এএম

টঙ্গীর খরতৈল কাজীপাড়া এলাকায় মাদক সেবনে বাধা দেয়ায় ওয়ার্ড সচিবের উপর হামলার ঘটনা ঘটেছে। গত রোববার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সাইফুল ইসলাম গাজীপুর সিটি কর্পোরেশনের ৫১নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসরিন আক্তার শিরিনের সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছে। সাইফুল বগুড়া জেলার সারিয়াকান্দি থানার সোলারদা গ্রামের সানাউল্লা হক আকন্দের ছেলে। সে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫১নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকার মো. রফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।

এলাকাবাসী জানান, স্থানীয় মাদক ব্যবসায়ী টিটু, রিপন, খলিল এলাকায় মাদক সেবন ও ব্যবসা করে আসছে। এতে ওয়ার্ড সচিব সাইফুল ইসলাম তাদের বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে উঠে। এরই জের ধরে রাতে পূর্ব পরিকল্পিতভাবে সাইফুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

এ বিষয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড সচিব কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আনোয়ারুল করিম জুয়েল বলেন, আমাদের সহকর্মী সাইফুল ইসলামকে মাদক ব্যবসায়ীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। এই ঘটনায় মামলা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অনতিবিলম্বে আসামিদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক সেবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ