Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

কক্সবাজার শহরের সিকদার বাজারে আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলিতে ২ সন্ত্রাসী নিহত

হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে --এসপি কক্সবাজার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ৭:৩৭ এএম

কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান বলেছেন, সন্ত্রাসী যারাই হোক, তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। এজন্য থানা পুলিশ ও ও ডিবি (ডিটেক্টিভ ব্রাঞ্চ) কাজ করছে।

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছরা সিকদার বাজারে সোমবার (৩১ মে) সন্ত্রাসী দুই গ্রুপের সশস্ত্র সংঘর্ষে ২ সন্ত্রাসী নিহতের ঘটনায় কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) এক বিফ্রিং এ কথা বলেন।
সোমবার রাতে কক্সবাজার সদর মডেল থানায় ব্রিফিংকালে আরো তিনি বলেন, স্থানীয়ভাবে আধিপত্য
বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঘটনার পরপর এসপি মোঃ হাসানুজ্জামান নিজেই তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন জানিয়ে বলেন, যে ২ জন সন্ত্রাসী নিহত হয়েছে তাদের বিরুদ্ধে আগে থেকেই ডাকাতি, মাদক, হত্যা, নারী নির্যাতন সহ বিভিন্ন দলবাজির মামলা রয়েছে।

তিনি আরো বলেন, যারা হত্যাকান্ড ঘটিয়েছে তাদের ইতিমধ্যে সনাক্ত করা হয়েছে, তাদের গ্রেপ্তারের চেষ্টাও চলছে। তবে তদন্তের স্বার্থে সবকিছু এখন বলা যাচ্ছেনা।

এসপি মোঃ হাসানুজ্জামান বলেন, নিহতের পরিবারের সদস্যরা মামলা দায়ের না করলে রাষ্ট্র বাদী হয়ে স্বাভাবিক নিয়মে হত্যা মামলা দায়ের করবে।

এক প্রশ্নের জবাবে এসপি মোঃ হাসানুজ্জামান বলেন, শহরে কিশোর গ্যাং এর অপরাধ দমনে জেলা পুলিশ কাজ করছে। অনেক কিশোর অপরাধীকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। কিশোর গ্যাংকে নজরে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোলাগুলিতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ