Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতাল থেকে ফেরার পথে গণধর্ষণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০৮ পিএম

এক ভারতীয় নারীর করোনার রিপোর্ট নেগেটিভ। তাই হাসপাতালে রাখতে চায়নি কর্তৃপক্ষ। এদিকে কোনো অ্যাম্বুলেন্সচালক তাকে নিতে রাজি হয়নি করোনার ভয়ে। বাধ্য হয়ে ২৫ কিলোমিটার রাস্তা হেঁটে আসার সময়ই গণধর্ষণের শিকার হলেন ওই ভারতীয় নারী।

নির্যাতিতার মেয়ে জানান, বেশ কয়েক দিন আগে তাদের পরিবারের সবাই করোনা আক্রান্ত হন। তারা হোম আইসোলেশনে ছিলেন। তার বাবা ও মায়ের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৭ মে তাদের আবারো করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট নেগেটিভ আসে। রিপোর্ট জানতে জানতে অনেক রাত হয়ে যায়।


তাই মাকে সাথে নিয়ে বাধ্য হয়ে বেরিয়ে পড়েন ওই তরুণী। অভিযোগ, দু’জন যুবক ধাওয়া করেন তাদের। চা বাগানের কাছে মেয়ের চোখের সামনে মাকে অপহরণ করে ওই যুবকেরা। তুলে নিয়ে যায় তাকে। মাকে অপহরণ করতে দেখে অসহায় বোধ করতে থাকেন ওই তরুণী। চিৎকার করতে শুরু করেন তিনি। পাড়া প্রতিবেশীরা জড়ো হয়ে যান। শুরু হয় অপহৃত নারীর খোঁজ। তবে তাকে পাওয়া যায় না। ঘণ্টা দুয়েক পর নিজেই ওই নারী বাড়ি ফেরেন। গণধর্ষণের শিকার হয়েছেন বলে জানান তিনি।

ঘটনার দু’দিন পর পুলিশে অভিযোগ দায়ের হয়। অভিযোগ জানানো হয়েছে। ওই নারীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তবে পুলিশ কর্মকর্তারা রিপোর্টের অপেক্ষায় রয়েছেন বলেই জানিয়েছেন সুধাকর সিং। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলেই জানান আসামের স্বাস্থ্যমন্ত্রী কেশব মোহন্ত। করোনামুক্ত হওয়ার পরেও রোগীর অ্যাম্বুলেন্স পাওয়ার কথা। তা সত্ত্বেও কেন তা পেলেন না, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন সকলেই।
সূত্র : সংবাদ প্রতিদিন



 

Show all comments
  • Dadhack ১ জুন, ২০২১, ১২:২৭ পিএম says : 0
    Allah created this world and human being and He ordered muslim to rule whole world by Qur'an so that every body can live in peace, security and with human dignity.
    Total Reply(0) Reply
  • Rubel Ahmed ১ জুন, ২০২১, ৪:০৩ পিএম says : 0
    মানুষ কতটা নিচে নামলে এসব করতে পারে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ