Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নওগাঁয় ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:২৬ পিএম

নওগাঁ জেলার সদর থানাধীন বাইপাস হাফ রাস্তা রুপসা টাওয়ার দোগাছী সান্তাহার রোড নওগাঁস্থ মেসার্স রুপসা এন্টারপ্রাইজ এর সামনে পাকা রাস্তার উপর র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে ৩১ মে ২০২১ ইং তারিখ রাত্রী ০৭:৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করে গাঁজা-৪০ কেজি,মোবাইল -০২টি,সীম কার্ড-০৪ টি, ট্রাক- ০১ টি মাদক বিক্রয়লব্দ অর্থ-৩৩০০/- টাকাসহ মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ খোরশেদ আলম (৪৫), পিতা-মৃত. সানারুল্লাহ, সাং-রঘুনাথপুর থানা-কালিগঞ্জ জেলা-ঝিনাইদহ ২। মোঃ দুলাল মিয়া (৩৮), পিতা-মৃত. খালেক মিয়া, সাং-মোহনপুর, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ