Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে কিশোর গ্যাং ৬ সদস্যসহ গ্রেপ্তার ৭

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ৪:১৭ পিএম

ঢাকার সাভারে কিশোর গ্যাং এর ৬ সদস্য ও তাদের মাদক সরবরাহকারী এক পাগলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের হেফাজত থেকে গাঁজা ও হিরোইন উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের হেফাজত চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এরআগে সাভার পৌর এলাকার রেডিও কলোনী ও এর আশেপাশের মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- সাভার পৌর এলাকার কামাল গার্মেন্টস রোডের টুকু মিয়ার ছেলে রুহুল আমিন (২৩), একই এলাকার আবুল বাশারের ছেলে আকাশ আহমেদ (২১), বিনোদ বাইদ মহল্লার আলমদিনা রোডের অলি মিস্ত্রীর ছেলে শাওন সিয়া (২০), মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানা এলাকার জিন্নাত আলীর ছেলে কবির হোসেন (২০), সে সাভারের বনপুকুর এলাকায় ভাড়া থাকতো। এছাড়া ওয়াপদা রোডের সেলিম মিয়ার ছেলে হৃদয় (২২)। একই এলাকার লবণ মিয়ার ছেলে গোলাম রাব্বী (২৩) ও তারা সবাই মাদক ও ছিনতাইয়ের সাথে জড়িত বলে প্রাথমিকভাব জানতে পেরেছে পুলিশ।
এছাড়া সাজেদা বেগম (৪০) নামে এক পাগলীকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোর গ্যাং -এর সদস্যদের কাছে মাদক সরবরাহ এবং তাদের সহায়তায় মাদকের ব্যবসা করতেন তিনি। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। সে পাগলের ছদ্মবেশে থাকায় পুলিশের ধরাছোয়ার বাহিরে ছিল।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম জানায়, মাদকের সাথে সংশ্লিষ্টতা, এলাকায় চাঁদাবাজি, মেয়েদের ইভটিজিং, আধিপত্য বিস্তার ও উচ্ছৃংখলতা সৃষ্টিসহ বেশকিছু অভিযোগ রয়েছে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে। আসামীদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে ও সাত দিনের রিমান্ড চেয়ে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ