Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে ডজনখানেক মামলার আসামি পৌর কাউন্সিলর রাজ্জাক গ্ৰেফতার

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ৬:৫২ পিএম

আন্তঃজেলা কুখ্যাত মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাক কে পূর্বের চুরি মামলায় গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ। জানা গেছে, রাজ্জাক রাণীশংকৈল পৌরসভার ৬নং ওয়ার্ডের একজন কাউন্সিলর।

হরিপুর অফিসার ইনচার্জ এস এম আরঙ্গজেব বলেন, এক গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর আড়াইটায় পুলিশি অভিযান চালিয়ে রাজ্জাকের বাড়ি থেকে পূর্বের চুরির মামলায় তাকে আটক করা হয়েছে। তিনি বলেন, ২০ এপ্রিল ২০২১ সালে হরিপুর উপজেলার জাদুরানি এলাকায় জাহিদ হোসেনের বাড়ি থেকে আট লক্ষ টাকা সহ স্বর্ণালঙ্কার চুরির অপরাধে রাজ্জাকসহ ৭ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের হয়। তিনি বলেন, এ মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

রানিশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন, কুখ্যাত চোর আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ডজনখানেক মামলা রয়েছে। তিনি বলেন, রাজ্জাক একজন কুখ্যাত মোটরসাইকেল চোরও বটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঠাকুরগাঁও


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ