Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে কিশোরীকে ধর্ষণ এর অভিযোগে এক যুবক গ্রেফতার

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ৭:০৮ পিএম

বান্দরবান পৌর শহরের ৯নং ওয়ার্ডের মেঘলা পর্যটন এলাকার ৮ম শ্রেণী পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ভাড়ায় চালিত মাইক্রো চালক আব্দুল মতিন বাবু (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ধর্ষণে সহযোগিতা ও ভিকটিমকে গর্ভপাত ঘটানোর অভিযোগে ভিকটিমের বান্ধবী তাহমিনা আক্তার (২৩) কে একই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

ধর্ষণের শিকার ওই কিশোরী বর্তমানে বান্দরবান সদর হাসপাতালের মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। ভিকটিমের পরিবার ও পুলিশ জানায়, বান্দরবানের ৯নং ওয়ার্ডের মেঘলা পর্যটন এলাকার ৮ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে বেশ কয়েক মাস ধরে জোর করে ঘর থেকে ডেকে বাইরে বেড়াতে নিয়ে যাবে বলে কয়েক বার ধর্ষণ করে আব্দুল মতিন বাবু নামে এক বখাটে যুবক। করোনা কালে বিদ্যালয় বন্ধ থাকায় তাকে বেশ কয়েক বার বাড়ির বাইরে নিয়ে ধর্ষণ করার এক পর্যায়ে হঠাৎ করে গত ৩০মে মেয়েটির প্রচুর রক্তক্ষরণ হলে তার মা প্রথমে তাকে স্থানীয় ভাবে চিকিৎসা করে সুস্থ করার চেষ্টা করে ব্যর্থ হলে রাতে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তির পর মেয়েটির অবস্থা সংকটাপন্ন হলে বিশেষজ্ঞ ডাক্তাররা তাকে প্রাথমিক চিকিৎসা শেষে শরীরে রক্ত দিতে শুরু করে।

এদিকে ঘটনার পর পুলিশ বান্দরবান মাইক্রোষ্টেশান থেকে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আব্দুল মতিন বাবু ও ধর্ষণ এবং গর্ভপাতে সহযোগিতার অপরাধে তাহমিনা আক্তার নামে এক নারীকে গ্রেফতার করে।

সদর থানার ওসি (তদন্ত) মো. সোহাগ রানা জানান, ভিকটিমের মায়ের দায়ের করা একটি ধর্ষণ মামলার প্রেক্ষিতে আসামীদের গ্রেফতার করেছে পুলিশ এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ