Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ পিতা গ্রেপ্তার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ৯:১৬ পিএম

কুড়িগ্রামের সদর উপজেলার হলোখানা ইউনিয়নে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে এক কিশোরী কন্যা (১৪)কে ধর্ষণের অভিযোগে সৎ পিতা আজিজুল ইসলাম রাজু (৪০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রাজু ওই ইউনিয়নের মাদাজালফারা গ্রামের মৃত: কাচুয়া মামুদের পুত্র।

অভিযোগ ও মামলার ইনভেস্টিগেটিং অফিসার (আইও) সাব ইন্সপেক্টর জুয়েল জানান, আসামী আজিজুল ইসলাম রাজু ৭বছর পূর্বে ভিকটিমের মাকে দ্বিতীয় বিয়ে করে। এটি ভিকটিমের মায়েরও দ্বিতীয় বিয়ে। ভিকটিম প্রথম পক্ষের কন্যা সন্তান এবং বাবার সাথে সে বসবাস করত। গত ৮/৯মাস ধরে সে সৎ পিতার সংসারে তার মায়ের বাড়ীতে অবস্থান করছিল। সেই সুবাদে গত কয়েক মাস ধরে সৎ পিতা রাজু ভীতি প্রদর্শন করে মেয়েটিকে ধর্ষণ করে আসছিল। ভিকটিম বিষয়টি মাকে জানালে ভিকটিমের বাবা আব্দুল মতিন (সাবেক স্ত্রীর কাছে) ঘটনা শুনে সোমবার (৩১ মে) বাদী হয়ে নারী শিশু আইনের ৯(১) ধারায় কুড়িগ্রাম সদর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে কুড়িগ্রাম সদর থানার এসআই জুয়েল ও এসআই আমিনুল ইসলাম রাতেই অভিযান চালিয়ে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের বাংটুর ঘাট এলাকা থেকে আসামী আজিজুল ইসলাম রাজুকে গ্রেপ্তার করতে সমর্থ হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, আসামী আজিজুল ইসলাম রাজুকে মঙ্গলবার (১জুন) আদালতে তোলা হলে, সে ১৬৪ ধারায় জবানবন্দিতে দোষ স্বীকার করে। পরে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। অপরদিকে ভিকটিমকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ