Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সান্তাহার ও আদমদীঘিতে আলোচনাসভা অনুষ্ঠিত

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের (৪০)তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সান্তাহার পৌর বিএনপি ও আদমদীঘি উপজেলা বিএনপির দুইদিন ব্যাপি কর্মসূচি পালন করা হয়।
সান্তাহার পৌর বিএনপির উদ্যোগে কর্মসূচির মধ্যে ছিল সোমবার সকালে স্থানীয় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় এবং কালো পতাকা উত্তোলন এবং দলীয় নেতাকর্মীরা কালো ব্যাচ ধারণ করেন। এছাড়া গতকাল মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ে সান্তাহার শহর বিএনপির আহবায়ক মজিবর রহমানের সভাপতিত্বে এক অলোচনাসভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. ফজলুল বারি তালুকদার বেলাল, অন্যান্যর মধ্যে সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র ফিরোজ মো. কামরুল হাসান, সান্তাহার পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রফিক, সাবেক সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, কেন্দ্রীয় নির্মাণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক লায়ন ফরিদুল ইসলাম ফরিদসহ বিএনপি, যুবদল ছাত্রদলসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অলোচনা শেষে দোয়া ও তবারক বিতরণ করা হয়।
এছাড়াও এদিন বেলা সাড়ে ১১টায় আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক কমিটির উদ্যোগে কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যেছির স্থানীয় দলীয় কার্যালয়ে জাতীয় দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, উপজেলা বিএনপির আহবায়ক রতনের সভাপতিত্বে অলোচনা সভা, দোয়া ও তবারক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. ফজলুল বারি তালুকদার বেলাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদমদীঘি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ