Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মায়ের কোলে শিশু ফারহান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০০ এএম

সাড়ে পাঁচ মাস পর মায়ের কোলে ফিরে এল শিশু ফারহান। যখন তাকে মায়ের কোল থেকে অপহরণ করা হয় তার বয়স ছিল মাত্র আট মাস। এখন তার বয়স দেড় বছর। নগরীর স্টেশন রোডের বাসা থেকে অপহরণ করা হয় তাকে। সোমবার রাতে হবিগঞ্জ থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় মোঃ ইসমাইল (৩৫) ও সুলতানা বেগম সুমি (২৬) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন জানান, গত বছরের ১২ ডিসেম্বর নগরীর রেলওয়ে স্টেশন কলোনীর বাসা থেকে তসলিমা বেগম ঝর্ণার শিশুপুত্রকে অপহরণ করা হয়। আসামী সুলতানা ঝর্ণার পরিচিত। শিশুটিকে আদর করার কথা বলে কোলে নিয়ে পরে কৌশলে অপহরণ করে। পরে মুক্তিপণ হিসেবে পাঁচ হাজার টাকা দাবি করা হয়। শিশুটির মা কোনমতে ৯০০ টাকা জোগাড় করে বিকাশে পাঠায়। কিন্তু তাতে মন গলেনি অপহরণকারী সুলতানার।
দাবিমত টাকা না পেয়ে হবিগঞ্জের বাহুবলে ইসমাইলের কাছে শিশুটিকে পাঁচ হাজার টাকায় বিক্রি করে দেন সুলতানা। এ ঘটনায় গত বছরের ডিসেম্বরে কোতোয়ালী থানায় মামলা হয়। মামলা তদন্তের একপর্যায়ে খবর পেয়ে সিলেট পুলিশের সহযোগিতায় হবিগঞ্জ থেকে শিশুটিকে উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘদিন পর কোলের শিশুকে ফিরে পেয়ে আবেগাপ্লুত ঝর্ণা।

 

 



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২ জুন, ২০২১, ১:২৮ এএম says : 0
    এই পৃথিবীতে মা ছাড়া আপন কে হবে,(মা)আমার সব কিছু।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ