Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈদে নুসরাত ফারিয়ার অব্যবহৃত পোশাক পাবে সুবিধাবঞ্চিতরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১০:০২ এএম

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিনি বর্তমান প্রজন্মের অন্যতম সেরা ঢালিউড তারকাদের একজন। বাংলাদেশের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রেও অভিনয় করছেন নিয়মিত। পোশাকের প্রতি আলাদা আগ্রহ আছে ফ্যাশন সচেতন চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। প্রতিটি সিনেমায় আলাদা ডিজাইনের পোশাক পরেন তিনি। চরিত্র অনুযায়ী পোশাকগুলো নিজেই কেনেন এ তারকা। যা আবার অনেক সময় ব্যবহার করাই হয় না। তার এমন দুই শতাধিক পোশাক সুবিধাবঞ্চিতদের মাঝে বিলিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

ব্যতিক্রমী এ উদ্যোগটি নিয়েছে ‘সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন’। ঈদুল আজহায় এ সংগঠনের মাধ্যমে রাজধানীর সুবিধাবঞ্চিতদের মাঝে পোশাকগুলো বিতরণ করা হবে। এরই মধ্যে ফারিয়ার কাছ থেকে দুই শতাধিক পোশাক সংগ্রহ করা হয়েছে। এমনটাই জানান সংগঠনটির প্রধান সমন্বয়ক মোস্তাফিজুর রহমান।

মোস্তাফিজুর রহমান বলেন, ‘তারকা শিল্পীরা সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ালে সাধারণ মানুষজন উৎসাহিত হন। এ কারণে আমরা জনপ্রিয় এই শিল্পীকে বিষয়টি জানিয়েছিলাম। তিনি আমাদের আহ্বানে সাড়া দিয়েছেন। নুসরাত ফারিয়াকে ধন্যবাদ।’

তিনি আরও জানান, ‘দশ টাকায় কাপড়’ নামের বিশেষ প্রকল্পে এগুলো বস্তির মানুষের মাঝে বিতরণ করা হবে।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া জানান, ‘উদ্যোগটি আমার খুবই ভালো লেগেছে। ঘরে ফেলে না রেখে পোশাকগুলো যদি কারো কাজে লাগে তবে তারচে আর আনন্দ কিসে। আমি যখন শুনলাম, তাদের এই প্রকল্পে এ ধরনের পোশাকই সংগ্রহ করা হচ্ছে তখনেই রাজি হয়ে গেলাম।’

‘সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে জানানো হয়েছে, রাজধানীর ঢাকা উদ্যানে বস্তির সুবিধা বঞ্চিতদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করা সংগঠনটির মাধ্যমে তা-আগামী ঈদুল আজহায় তাদের হাতে তুলে দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ