Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

বিশ বছর বয়সেই বাবা হতে চেয়েছিলেন রণবীর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১:১৬ পিএম

বিয়ে না করেই মাত্র বিশ বছর বয়সে বাবা হতে চেয়েছিলেন রণবীর কাপুর। কিন্তু তার এই সিদ্ধান্তে বাঁধা হয়ে দাঁড়িয়েছিলেন বন্ধু অয়ন মুখোপাধ্যায়। বহু অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে জলঘোলাও কম হয়নি। তবে বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা।

উল্লেখ্য, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'র ট্রেলার লঞ্চয়ের সময় এই কথা জানিয়েছিলেন রণবীর নিজেই। বিশ বছর বয়সে তিনি বিয়ে না করে বাবা হয়ে সংসার করতে চেয়েছিলেন তিনি। তবে তার এই ইচ্ছা পূরণ করতে দেননি পরিচালক এবং ঘনিষ্ঠ বন্ধু অয়ন মুখোপাধ্যায়।

রণবীর বলেন,'আমরা এখন এমন সময়ে আছি যেখানে আমাদের বিয়ের বয়সের কোনও ডেডলাইন দেওয়া উচিত নয়। যখন কেউ প্রেমে পড়ে তারপর বিয়ে হয়, তারপর সন্তান। আমি মনে করি সব কিছু এক প্রাকৃতিক অগ্রগতি।'

তিনি অয়নকে কৃতিত্ব দিয়ে বলেন, 'এটি অয়নের থেকে শেখা। যখন আমার ওঁর সঙ্গে দেখা হয় তখন আমি বিয়ে করার জন্য খুব তাড়াহুড়ো করেছিলাম। আমি বলেছিলাম, আমি বিয়ে করতে চাই।' কিন্তু অয়নের কথায়, 'শান্ত হও, তুমি সবে নিজের ক্যারিয়ার শুরু করেছ, মানুষের সঙ্গে মেলামেশা করবে, নিজের জীবনটা কাটাও, তারপর বিয়ে করো।'

বর্তমানে প্রায় ৮ বছর পর একসঙ্গে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সম্ভবত খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ