Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে পিকআপের ধাক্কায় মটর সাইকেল আরোহী নিহত, আহত-১

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৩:১৯ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের দাদামোড় এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় আতিকুর রহমান বিপ্লব (৩৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরোহীর ছোট ভাই মেহেদী। মঙ্গলবার (১জুন) রাত সাড়ে ৮টার দিকে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর জনতা পিকআপ ভ্যান আটক করলেও চালক পালিয়ে যায়।

নিহত আতিকুর রহমান বিপ্লব উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটমারী পাঁচমাথা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের পূত্র। তিনি ভূরুঙ্গামারী বিআরডিবি অফিসে সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। দুই ভাই পাশর্^বর্তী বলদিয়া ইউনিয়নে বিআরডিবি’র সমবায় সমিতির কাজ শেষে মোটর সাইকেলযোগে বাড়ী ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কচাকাটা থানার অফিসার ইনচার্জ মাহবুবুর আলম জানান, দূর্ঘটনার পর স্থানীয় লোকজন পিকআপ ভ্যান আটক করে পুলিশে খবর দেয়। তবে চালককে আটক করতে পারেনি জনতা। পরে ভ্যানটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। দূর্ঘঘটনার পরপর স্থানীয়রা পরিবারের লোকজনকে অবগত করলে গুরুতর আহত দুই ভাইকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পথিমধ্যে আতিকুর রহমান বিপ্লব মারা যায় বলে জেনেছি। আহত অপর ভাই মেহেদী এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে বুধবার (২জুন) এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবার থেকে কোন অভিযোগ দায়ের করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন