Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মসিকের জলাবদ্ধতা নিরসনে নগরবাসীর সহযোগীতা চান মেয়র টিটু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৪:৩১ পিএম

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) জলাবদ্ধতা নিরসনে নগরবাসীর সহযোগীতা চাইলেন মেয়র মো: ইকরামুল হক টিটু। এ সময় তিনি নগরীর লিচু বাগান, নাসিরাবাদ কলেজ রোড এবং কেওয়াটখালী পশ্চিমপাড়া এলাকার জলাবদ্ধতা পরিস্থিতি পরিদর্শন করেন।

বুধবার (২জুন) দুপুরে মেয়র মো: ইকরামুল হক টিটু এসব এলাকা পরিদর্শন করে নগরবাসীর সাথে কথা বলে সহযোগীতা কামনা করেন। এ সময় তিনি জলাবদ্ধতা নিরসনে সনকল ওয়ার্ড কাউন্সিলর এবং প্রকৌশল বিভাগকে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে মেয়র বলেন, জলাবদ্ধতা নিরসনে আমরা গুরুত্বের সাথে কাজ করছি। ইতোমধ্যে বেশ কিছু অঞ্চলে জলাবদ্ধতার স্থায়ী সমাধান করা হয়েছে। তবে নতুন অর্ন্তভুক্ত এলাকায় স্থায়ী পরিকল্পনার মাধ্যমে জলাবদ্ধতার সামাধানে পদক্ষেপ গ্রহন করা হয়েছে। এ সময় তিনি আরো জানান, নাগরিকগণের সচেতনতা ও সহযোগিতা ছাড়া জলাবদ্ধতা সমস্যার সমাধান সম্ভব নয়। তাই নগরবাসীকে ড্রেনে আবর্জনা না ফেলা এবং নির্ধারিত জায়গা ছেড়ে বাড়ি করার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মো: শফিকুল ইসলাম মিন্টু, মো: আব্বাস আলী মন্ডল, সিরাজুল ইসলাম, মনোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী জসিম উদ্দিন, জীবনকৃষ্ণ সরকার প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মসিক

৬ মে, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ