Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘এক থা টাইগার’ সিকুয়েলে ফিরছেন ক্যাটরিনা কাইফ

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জুটির সুপারহিট চলচ্চিত্র ‘এক থা টাইগার’-এর সিকুয়েলে সুপারস্টার সালমান খানের বিপরীতে ফিরছেন ক্যাটরিনা কাইফ। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার চলচ্চিত্রটি আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মসের ব্যানারে পরিচালনা করেছিলেন কবির খান।
সূত্র বলেছে, “প্রধান নারী ভূমিকায় বেশকিছু অভিনেত্রীর কথা শোনা গেলেও শেষ পর্যন্ত প্রথম চলচ্চিত্রের অভিনেত্রী ক্যাটরিনাই প্রধান নারী চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সালমান খানের বিপরীতে চলচ্চিত্রটি তার জন্য বিশেষ করে সাজানো হয়েছে। আদিত্য চোপড়া এবং যশ রাজের কুশলীদের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কও দারুণ।”
সূত্র জানিয়েছে, নতুন এই চলচ্চিত্রটিতে অভিনেত্রীটি বেশ কিছু উত্তেজনাপূর্ণ অ্যাকশন দৃশ্যে কাজ করবেন আর সে জন্য তাকে বিশেষ প্রশিক্ষণে অংশ নিতে হবে।
স্পাই থ্রিলারটির প্রথম পর্বে সালমান ভারতীয় গুপ্তচর টাইগারের ভূমিকায় এবং ক্যাটরিনা পাকিস্তানি এজেন্ট জোয়ার ভূমিকায় অভিনয় করেছিলেন। সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’-এর নির্মাণ শুরু হবে আগামী মার্চে এবং মুক্তি পাবে ২০১৭’র ডিসেম্বরে। ‘সুলতান’ পরিচালক আরি আব্বাস জাফর চলচ্চিত্রটি পরিচালনা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘এক থা টাইগার’ সিকুয়েলে ফিরছেন ক্যাটরিনা কাইফ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ