Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রূপালী ব্যাংকের বগুড়া জোনের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৫:৪১ পিএম

রূপালী ব্যাংক লিমিটেডের বগুড়া জোনাল অফিসের আওতাধীন শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহনে ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রূপালী ব্যাংক বগুড়া জোনাল অফিসের আয়োজনে বগুড়ার বনানীস্থ গ্রাম উন্নয়ন কর্ম (গাক) টাওয়ারে ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার (২ জুন) ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় তিনি শাখা ব্যবস্থাপক, জোনাল ম্যানেজার এবং অন্যান্য নির্বাহী কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাক’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন, রূপালী ব্যাংক প্রধান কার্যালয়ের জিএম মো. মজিবর রহমান ও রাজশাহী বিভাগীয় জিএম কাজী আব্দুর রহমান। বগুড়া জোনাল অফিসের ডিজিএম প্রকাশ কুমার সাহা এতে সভাপতিত্ব করেন। এছাড়াও রাজশাহী জোনের ডিজিএম এস এম জি তোফায়েল, পাবনা জোনের ডিজিএম নিজাম উদ্দিন, নওগাঁ জোনের ডিজিএম মাহবুবুল ইউনুস, রাজশাহী করপোরেট শাখার ডিজিএম উৎপল কবিরাজ ও বিভিন্ন শাখা ব্যবস্থাপকরা সভায় উপস্থিত ছিলেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ