Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

হকি লিগের জট খুলতে নতুন সভাপতি উদ্যোগ নিবেন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৮:১১ পিএম

ঘরোয়া হকির সর্বোচ্চ আসর প্রিমিয়ার লিগ কবে টার্ফে গড়াবে, সে বিষয়ে সিদ্ধান্ত নিতে ক্লাবগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক এবং প্রতিনিধিদের সঙ্গে আলোচনায় বসতে চেয়েছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। তবে শেষ পর্যন্ত তিনি আর সেই আলোচনায় বসতে পারছেন না। কারণ আগামী ১২ জুন নতুন বিমানবাহিনী প্রধান হিসেবে দায়িত্ব নেবেন এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান। রীতি অনুযায়ী ওই দিন থেকে তিনিই হবেন বাহফের সভাপতি। তাই ক্লাবগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক এবং প্রতিনিধিদের সঙ্গে আলোচনা এখন হবে বাহফের পরবর্তী সভাপতির সঙ্গে। তিনিই হকি লিগের জট খুলতে উদ্যোগ নিবেন। এর আগে বুধবার বাংলাদেশ বিমানবাহিনীর ফ্যালকন হলে অনুষ্ঠিত হয়েছে বাহফের বর্তমান নির্বাহী কমিটির সভা। হকি ফেডারেশনের সভাপতি হিসেবে এটিই ছিল মাসিহুজ্জমান সেরনিয়াবাতের শেষ সভা। এ সভায় উপস্থিত ছিলেন নতুন সভাপতি এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান। সভার শুরুতে নতুন সভাপতি নির্বাহী কমিটির সবার সঙ্গে পরিচিত হন।

সভা শেষে বাহফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেন, ‘১২ জুন নতুন সভাপতি দায়িত্ব নেবেন। তারপর সুবিধাজনক সময়ে তিনি ক্লাবগুলোর সঙ্গে আলোচনায় বসবেন। জুলাই মাসের শেষ দিকে প্রিমিয়ার লিগের দলবদল আয়োজনের লক্ষ্য নিয়েই আমরা এগুবো।’

বুধবারের সভায় নতুন সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান বাহফের কর্মকর্তারা। একইভাবে তারা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিদায়ী সভাপতিকেও। এ সভায় হকি ফেডারেশনের সদ্য প্রয়াত সাবেক সাধারণ সম্পাদক শামসুল বারীর জন্য এক মিনিট নীরবতা পালন করা হয় এবং তার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও স্মরণসভা আয়োজনের সিদ্ধান্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

৯ অক্টোবর, ২০২১
২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন