Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্রুত একটি গ্রহণযোগ্য নির্বাচন দেয়ার আহ্বান জানালেন ডা. জাফরুল্লাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৮:৩৮ পিএম

গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় দ্রুত একটি গ্রহণযোগ্য নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ বুধবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনে ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম হলে বাংলাদেশ পিপলস্ পার্টির (বিপিপি) উদ্যোগে ‘সুশাসনে গণতন্ত্রের বিকল্প নেই’- শীর্ষক আলোচনা সভা এবং গরিব-অসহায়দের মাঝে ত্রাণ ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা একটি কল্যাণকর রাষ্ট্র চাই, যেখানে গণতন্ত্র ও সুশাসন থাকবে। দেশে সুশাসন প্রতিষ্ঠায় দ্রুত নির্বাচন জরুরি বলে মনে করেন তিনি। তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের প্রাণের মানুষ। তিনি গণতন্ত্রের জন্য আজীবন লড়াই-সংগ্রাম করেছেন। তাই উনাকে (বঙ্গবন্ধু) যদি আমরা শ্রদ্ধা করি, আজকে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। গণতন্ত্র মানে একদিনের ভোট না, সুশাসন। কিন্তু সুশাসন আজ অনুপস্থিত। এসময় আরও বক্তব্য রাখেন বিএলডিপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী নাজিমউদ্দিন আল আজাদ, জাতীয় স্বাধীনতা পার্টির মোয়াজ্জেম হোসেন খান মজলিস, বিপিপির জাফরুল্লাহ চৌধুরী, মঞ্জুরুল হক সিকদার, আতিকুর রহমান লিটন, আব্দুল কাদের, নাজমা আক্তার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডা. জাফরুল্লাহ

৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ