Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

না’গঞ্জে চাঞ্চল্যকর সাত খুনের মামলা

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রধান তদন্তকারী কর্মকর্তার আংশিক জেরা সম্পন্ন : পরবর্তী দিন ২৪ সেপ্টেম্বর
নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : চাঞ্চল্যকর সাত খুনের ঘটনার মামলার প্রধান তদন্তকারী কর্মকর্তা তৎকালীন জেলা গোয়েন্দা সংস্থার (ডিবি) ওসি মো. মামুনুর রশীদ ম-লের আংশিক জেরা সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে সকাল সাড়ে ৯টা হতে দুপুর দেড়টা পর্যন্ত গ্রেপ্তারকৃত প্রধান আসামি নূর হোসেন, র‌্যাবের চাকরিচ্যুত সিইও তারেক সাঈদ, এম এম রানা, আরিফসহ ২৩ আসামির উপস্থিতিতে প্রায় ৪ ঘণ্টাব্যাপী জেরা করেছে আসামিপক্ষের আইনজীবীরা। পরে আদালত আগামী ২৪ সেপ্টেম্বর জেরার পরবর্তী দিন ধার্য করেন। মামলার প্রধান আসামি নূও হোসেনের আইনজীবী এড. খোকন সাহা জানান, প্রধান তদন্তকারী কর্মকর্তার জেরা শেষ করতে কমপক্ষে ৪০ ঘণ্টা অর্থাৎ ১০ কার্যদিবস প্রয়োজন।
উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন ও গাড়িচালক জাহাঙ্গীর আলম এবং আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহীম অপহৃত হন। পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে ৬ জনের ও ১ মে একজনের লাশ উদ্ধার করে পুলিশ। সাত খুনের ঘটনায় দু’টি মামলা হয়। একটি মামলার বাদী নিহত আইনজীবী চন্দন সরকারের মেয়ে জামাতা বিজয় কুমার পাল ও অপর বাদী নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। দুটি মামলাতেই অভিন্ন সাক্ষী হলো ১২৭ জন করে। এ পর্যন্ত ১০৭ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না’গঞ্জে চাঞ্চল্যকর সাত খুনের মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ