Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম মিন্টুর ইন্তেকাল

| প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১২:০০ এএম

পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার মাগুরা ৯নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম মিন্টু দীর্ঘদিন অসুস্থ থাকার পর গতকাল সকাল ৬টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৭০ বছর। তিনি ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুস সালাম মিন্টু ছারছীনার মরহুম পীর ছাহেব শাহ্সূফী আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহ.) এর নির্দেশে ছারছীনা পুরাতন ডাক বাংলার যা বর্তমান পূবালী ব্যাংক ভবনের সামনে সুবেদার মকবুল হোসেন এটির নেতৃত্বে ট্রেনিংয়ে অংশগ্রহণ করে রণাঙ্গণে যুদ্ধ করেছেন। তার প্রথম নামাজে জানাজা ছারছীনা দরবার শরীফে বাদ জোহর অনুষ্ঠিত হয় ও ২য় নামাজে জানাজা বাদ আছর মাগুরা বাসস্ট্যান্ড সংলগ্ন মসজিদে অনুষ্ঠিত হয়।

তার মৃত্যুতে ছারছীনার হযরত পীর ছাহেব আলহাজ হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ, নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার, নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, পৌর মেয়র জি. এম কবির, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক এস. এম. ফুয়াদ শোক প্রকাশ করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেছারাবাদ

১১ ডিসেম্বর, ২০২১
১২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ