Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ময়মনসিংহ আ’লীগ নেতা তারার মৃত্যুতে তিন মন্ত্রীর শোক

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ শহর আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম তারার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
গতকাল সোমবার বিকালে এক শোক বিবৃতিতে তিনি মরহুম ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম তারার রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, মরহুম ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম তারা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম ফাতেমাতুজ্জহুরা রানীর স্বামী।
স্বাস্থ্যমন্ত্রীর শোক
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম ময়মনসিংহ শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম তারার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। গতকাল এক শোকবার্তায় তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার রূহের মাগফিরাত কামনা করেন। এদিকে অপর এক শোকবার্তায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ময়মনসিংহ শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম তারার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
শোকবার্তায় তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার রূহের মাগফিরাত কামনা করেন।
গতকাল সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে আমিনুল ইসলাম রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। সংরক্ষিত মহিলা আসন (৩১৯)-এর সংসদ সদস্য ফাতেমাতুজ্জহুরা রানী মরহুমের স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ