Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

গণধর্ষণ মামলার আসামি সঞ্জুর জামিন স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১২:০০ এএম

মামলা রুজুর কথা বলে নির্যাতনের শিকার গৃহবধূকে থানায় নিয়ে গণধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় আসামি সঞ্জু শিকদারে জামিন স্থগিত করেছেন আপিল বিভাগ। সরকারপক্ষের আবেদনের শুনানি শেষে গতকাল বুধবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগীয় বেঞ্চ এ আদেশ দেন। ইতিপূর্বে এ মামলায় হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ সঞ্জু শিকদারকে জামিন দিয়েছিলেন। গতকাল সরকারপক্ষে শুনানিতে অংশ নেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ। আসামিপক্ষে শুনানিতে অংশ নেন ব্যারিস্টার রূহুল কুদ্দুস কাজল।

এজাহারের তথ্য মতে, সোনাগাজী পৌরসভার ৭ নং ওয়ার্ডের চরগণেশ গ্রামের কলেজ রোডের মাঝি বাড়ির খোকন মিয়ার মালিকানাধীন রহিমা সুন্দরীর ভাড়া বাসায় ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর গভীর রাতে গণধর্ষণের শিকার হন ওই গৃহবধূ। এসময় দুর্বৃত্তরা তার সঙ্গে থাকা এক ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোন লুটে নেয়। পরে ওই গৃহবধূ বাদী হয়ে সঞ্জু শিকদার, রহিমা সুন্দরী ও আফলাছ হোসেনসহ ৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় আরও ৩ জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। পরে সঞ্জু শিকদার ও রহিমা সুন্দরীকে গ্রেফতার করে পুলিশ। আসামিরা এখন কারাগারে রয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ