Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

ছেলের পর চলে গেলেন দগ্ধ বাবা

মোহাম্মদপুরে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর মোহাম্মদপুরে একটি টিনশেড বাসায় আগুনের ঘটনায় দগ্ধ মো. সোহেল (২৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১২টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়। এর আগে শনিবার রাতে তার ছেলে মোরসালিন (২) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গতকাল ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, মোহাম্মদপুরে আগুনের ঘটনায় দগ্ধ শিশু মোরসালিন চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে মারা গিয়েছিল। তার শরীরের ৮০ ভাগ দগ্ধ হয়েছিল। তিনি বলেন, মঙ্গলবার রাতে তার বাবা আইসিইউতে মারা গেছেন। তার শরীরের ৭৫ ভাগ পুড়ে গিয়েছিল। নিহতের স্ত্রী লাবনী চিকিৎসাধীন।
তিনি আরও জানান, বিষয়টি দুঃখজনক। আপ্রাণ চেষ্টা করেও তাদের দুজনকে বাচাতে পারিনি। তাদের সঙ্গে কেউ না থাকায় আমরা সব খরচ বহন করেছি। তারপরও তাদের বাচাতে পারলাম না।

এর আগে গত শুক্রবার রাত ৩টার দিকে মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ে আগুনের ঘটনায় শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহাম্মদপুরে আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ