Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

ময়মনসিংহ শহর আ’লীগের সাবেক সভাপতি ইঞ্জি.আমিনুল ইসলাম তারা আর নেই

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহের আ’লীগ নেতা আঞ্চলিক অফিস : ময়মনসিংহ শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী আমিনুল ইসলাম তারা আর নেই। ইন্নালিলাহি ওয়া ইন্নাইলাহী রাজিউন। সোমবার দুপুরে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।
মরহুমের পারিবারিক সূত্র জানায়, প্রকৌশলী আমিনুল ইসলাম তারা দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। প্রকৌশলী তারার স্ত্রী ফাতেমা তুজ জোহরা রাণী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এবং একমাত্র ছেলে রাফিউল আদনান প্রিয়ম জেলা ছাত্রলীগের সাবেক জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য। এদিকে, প্রকৌশলী তারার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহ- সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাবেক সাংস্কৃতিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক অধ্যাপক আব্দুর রফিক, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিমেল প্রমুখ। এছাড়াও প্রকৌশলী আমিনুল ইসলাম তারা’র (৬৫) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব ময়মনসিংহের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ শহর আ’লীগের সাবেক সভাপতি ইঞ্জি.আমিনুল ইসলাম তারা আর নেই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ