Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুই ছাত্র নিহত, আহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১:১৬ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে আলুবাহী ট্রাক ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে দুই মাদ্রাসা ছাত্র নিহত ও মোটরসাইকেল চালক আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বসুরহাট-পেশকারহাট সড়কের মোহাম্মদিয়া ফোরকানিয়া মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, চরকাঁকড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মো. কামরুজ্জামানের ছেলে আশকার মাশফি (১০) ও শহিদুল ইসলাম ফরহাদের ছেলে মিনহাজুল ইসলাম (৮)। আহত মনিরুজ্জামান কোরাইশি নিহত মাশফির বড় ভাই। নিহতরা দু’জন বসুরহাট দারুল আক্রাম মাদ্রাসার ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নিজের ছোট ভাই ও ভাতিজাকে নিয়ে মোটরসাইকেল যোগে মাদ্রাসার উদ্দেশ্যে বসুরহাট বাজারের দিকে আসছিলেন মনিরুজ্জামান। পথে তাদের মোটরসাইকেলটি বসুরহাট-পেশকারহাট সড়কের মোহাম্মদিয়া ফোরকানিয়া মাদ্রাসার সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি আলুবাহী ট্রাক তাদের সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মাশফি ও মিনহাজ নিহত এবং মনিরুজ্জামান আহত হয়। এসময় ট্রাক চালক পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ