Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

সাতক্ষীরার দেবহাটায় যুবককে কুপিয়ে হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৪:১৯ পিএম

সাতক্ষীরার দেবহাটায় আশিক হাসান জুয়েল (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২ জুন) দিবাগত রাত ১০টার দি‌কে উপ‌জেলা সদ‌রের পোস্ট অফিস সংলগ্ন এলাকায় এই হত্যাকান্ড সংঘ‌টিত হয়।
নিহত জুয়েল ওই এলাকার আনিছুর রহমানের ছেলে। নিহতের স্বজনরা জানান, জুয়েলের শিশুপুত্র রেখে প্রায় বছর খানেক আগে তার স্ত্রী অন্যত্র বিয়ে করে চলে যায়। সেই থেকে মনমরা হয়ে থাকতেন জুয়েল। প্রতিদিনই সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত তিনি বাড়ির পাশে পুকুর পাড়ে বসে সময় কাটাতেন। বুধবার সন্ধ্যার পরও তিনি পুকুর পাড়ে যান। কন্তিু তার ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন রাতে তাকে খুঁজতে গিয়ে পুকুরের ঘাটের সিড়িতে রক্ত পড়ে থাকতে দেখেন। রক্তের দাগ অনুসরণ করে একপর্যায়ে তারা পুকুরের মধ্যে জুয়েলের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। প‌রে পু‌লিশ এ‌সে তার মর‌দেহ
উদ্ধার ক‌রে।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। নিহতের শরী‌রে একা‌ধিক কো‌পের দাগ রয়েছে। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ