Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ছাত্রলীগ সভাপতিসহ ১০ নেতাকর্মী জেলহাজতে

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা লিটন প-িত হত্যা মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ যুবলীগ ও ছাত্রলীগের ১০ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। গতকাল সোমবার সকালে আসামিরা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট বেল্লাল হোসেন আসামিদের জামিন নামঞ্জুর করে পিরোজপুর জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
আসামিরা হলেনÑ উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল সোহেল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কালাম মোল্লা, যুবলীগ নেতা বাবু শরীফ, কামরুল আকন, ইকবাল মুন্সী, জয়নাল আবেদীন, ফয়সাল, মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মিজান ফরাজী, ছাত্রলীগ নেতা নাজমুল বেপারী ও বেল্লাল বেপারী। আসামীরা এর আগে হাইকোর্ট থেকে ১৫ দিনের জামিনে ছিলেন।
উল্লেখ্য, গত ২৫ জুলাই আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ইলিয়াস হোসেন লিটন প-িত গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।
এ ঘটনায় পরের দিন গত ২৬ জুলাই লিটন প-িতের ভাই জাকির প-িত বাদি হয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন ফেরদৌসসহ ১৫ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ সভাপতিসহ ১০ নেতাকর্মী জেলহাজতে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ