Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কেরানীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৪:৪৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবকের নাম মোঃ হিমেল(৩৫)। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে দক্ষিন কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের কাউটাইল গ্রামে। এই ঘটনায় কমপক্ষে ৩জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে আমিনুল ইসলাম সুমন(৪০), মোঃ শরিফ আহমেদ(৩৫) ও মোঃ প্রবীন(৩৫) ।
পুলিশ সুত্রে জানা যায় নিহত হিমেলের সাথে মাদক সেবনকে কেন্দ্র করে তার বন্ধুদের সাথে কিছুদিন আগে কথাকাটাকাটি হয় । বুধবার রাতে হিমেল কাউটাইল এলাকায় গেলে বন্ধু নিলয়,জীবন ও সুমনসহ কয়েকজন একত্রে পূর্বের ঘটনার জেরধরে তাকে এলোপাতারিভাবে লোহার রড দিয়ে মারধর করতে থাকে। এসময় তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সনত্রাসীরা পালিয়ে যায়। তাকে গুর আহত অবস্থায় উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১২টার সময় সে চিকিৎসারত অবস্থায় সেখানে মারা যায়।
দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আমরা ইতিমধ্যেই তিনজনকে আটক করেছি। বাকীদের আটক করার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন