Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফকিরহাটে শিশু ধর্ষণের অভিযোগ : আটক ১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৫:০১ পিএম

বাগেরহাটের ফকিরহাটে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। বুধবার সকালে উপজেলার পিলজংগ গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।ফকিরহাট থানার ওসির নেতৃত্বে আজ বৃহষ্পতিবার দাকোপ উপজেলা থেকে মামলার প্রধান আসামী মিন্টুকে আটক করেছে পুলিশের একটি দল। আটককৃত মিন্টু শেখ (৬০) ফকিরহাট উপজেলার পিলজংগ গ্রামের বাসিন্দা।

মামলা এজাহার সূত্রে জানা গেছে, ফকিরহাটের পিলজংগ গ্রামে বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে শিশুটি তার দাদার সাথে বাড়ীর পাশে অবস্থিত পানের বরজে যায়। কিছুক্ষণ বাদে সে একা একা বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে মিন্টু শেখ (৬০) পানি খাওয়ানোর কথা বলে শিশুটিকে ওই এলাকার পবিত্র দাশ ওরফে ধুনার বাশ বাগানে নিয়ে ধর্ষণে লিপ্ত হয়। এ সময় শিশুটির আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে মিন্টু শেখ দৌড়ে পালায়। এরপর শিশুটি বাড়ী ফিরে সব ঘটনা তার মাকে বলার এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়ে।

ভুক্তভোগীর পরিবার জানায়, শিশুটি এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম জানান, শিশু ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে। অভিযান চালিয়ে আসামী মিন্টুকে আটক করতে সক্ষম হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ