Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

লালপুরে শেয়ালের কামড়ে আহত-৩

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৬:৪৩ পিএম

লালপুর উপজেলার পদ্মা নদীর চরে ছাগলকে ঘাস খাওয়ানোর সময় শেয়ালের কামড়ে ৩জন আহত হয়েছেন। আহতরা হলো- উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী ডলি খাতুন (২২), ছেলে জিহাদ (৫)এবং রিপন ফকিরের ছেলে ফয়সাল (১২)। বৃহস্পতিবার (০৩ জুন) দুপুরে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের পদ্মার এই ঘটনা ঘটে।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, দুপুরে লালপুর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের অবস্থিত পদ্মা নদীর চরে ছাগল চরাতে যায় একই এলাকার আব্দুল হাকিমের স্ত্রী ডলি খাতুন (২২), ছেলে জিহাদ (৫)এবং রিপন ফকিরের ছেলে ফয়সাল (১২) এ সময় কয়েকটি শেয়াল ছাগলের ওপর অতর্কিত আক্রমণ করলে তারা ছাগলকে বাঁচাতে গেলে শিয়ালের দল তাদেরকে কামড় দেয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক আনিসুর রহমান জানান, ‘আহতদের পা, মুখ ও শরীরে শেয়াল কামড় দিয়েছে।তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে তাদের ভ্যাকসিনসহ উন্নত চিকিৎসা দেওয়া হবে বলে জানান তিনি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ