Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে এক রাতে ৬ বাড়িতে সিঁধ চুরি

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৬:৫০ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর সভার ঢালীকান্দি গ্রামে ৬টি বাড়িতে রাতের আঁধারে ঘরের পিড়া খুঁড়ে গর্ত করে লক্ষাধিক টাকার মালামাল চুরি হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার দিনগত রাতে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরদল মোবাইল, চাউল, নগদ টাকাসহ বিভিন্ন সামগ্রী নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে গ্রামের লোকজন ঘরে ঘুমিয়ে পড়লে সেই সুযোগে চোর ঘরের পিড়া খুঁড়ে গর্ত করে ভিতরে ঢুকে। এভাবে একই গ্রামের ৬টি ঘরে ঢুকে চোরা চুরি করে। সংঘবদ্ধ চোরদল ঢালীকান্দি গ্রামে জয়নাল প্রধান, হাসান ঢালী, জয়নাল হাজারী, হযরত আলী, আহসান উল্ল্যা ও রানু বেগমের চুরি করে। এ সময় চোরদল মোবাইল, চাউল, নগদ টাকাসহ বিভিন্ন সামগ্রী নিয়ে যায়। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দাখিল করা হয়নি বলে জানা গেছে।

এ বিষয় মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদ বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে মাঠ পর্যায়ে তদারকি বৃদ্ধি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ