Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পল্লী বিদ্যুতের কর্মকর্তার উপর হামলা এজিএমসহ আহত ৬

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে পল্লী বিদ্যুতের পুড়ে যাওয়া খুঁটি লাগানোর সময় সন্ত্রাসী হামলায় পল্লী বিদ্যুতের আড়াইহাজার জোনাল অফিসের এজিএম প্রমোদ কুমারসহ আহত হয়েছেন ৬ জন। রোববার সন্ধ্যায় উপজেলার কৃষ্ণপুরা মসজিদ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।
জানা গেছে, পল্লী বিদ্যুতের ৪০ ফুট কাঠের খুঁটি বিদ্যুতের অতিরিক্ত চাপের কারনে আগুন লেগে পুড়ে যায়। পরে পল্লী বিদ্যুতের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিদ্যু সঞ্চালন বন্ধ করে পুড়ে যাওয়া খুঁটি অপসারণ করে নতুন পাকা খুঁটি স্থাপন করার সময় স্থানীয় হাফিজ, তার ছেলে দেলোয়ার, ভাগিনা আলামিন ও রাজুসহ ৮/১০ জন খুঁটি স্থাপনে বাধা দেন। এ নিয়ে বিদ্যুতের কর্মকর্তাদের এর সাথে তাদের তর্কবিতর্ক হলে হাফিজ, তার ছেলে দেলোয়ার, ভাগিনা আলামিন ও রাজু এজিএম কম প্রমোদ কুমারকে লোহার শাবল দিয়ে ঘাড়ে ও কিলঘুষি মেরে আহত করে। এ সময় তাদের বাঁচাতে গিয়ে লাইনম্যান ইব্রাহিম, জুনিয়র ইঞ্জিনিয়ার সালাহউদ্দিন, শাজাহান, দেলোয়ার, আলামিন, রাজু আহত হন। ডিজিএম আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে এজিএম কম প্রমোদ বাদী হয়ে ৩ সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পল্লী বিদ্যুতের কর্মকর্তার উপর হামলা এজিএমসহ আহত ৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ