Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনায় আফগানিস্তানে মির্জাপুরের প্রকৌশলী রফিকুল ইসলামের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৭:৫৩ পিএম

আফগানিস্তানে করোনা আক্রান্ত হয়ে রফিকুল ইসলাম (৪৮) নামে মির্জাপুরের এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার দেশটির রাজধানী কাবুলের সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রফিকুল ইসলামের বাড়ি উপজেলার উয়ার্শী ইউনিয়নের বরটিয়া গ্রামে।তিনি আফগানিস্তানে একটি বেসরকারি নির্মাণ প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২১ মে করোনা উপসর্গ নিয়ে রফিকুল ইসলাম রাজধানী কাবুলের সিটি হাসপাতালে ভর্তি হন। সেখানে পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়।চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা হয়।

রফিকুল ইসলামের স্ত্রী সুলতানা বেগম জানান, মৃত্যুর সংবাদ নিশ্চিত হয়ে তিনি টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা জনশক্তি কার্যালয়ে যোগাযোগ করেছেন।তারা মরদেহ দেশে আনতে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন। তবে প্রক্রিয়াটি দীর্ঘ হওয়ায় মরদেহ আফগানিস্তানে দাফন করার করার জন্য পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়েছেন। মৃত্যুকালে মা স্ত্রী ৪ মেয়ে ও দুই ভাইসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ