Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিচ্ছন্নতা কর্মী আলিমুল হত্যা: আসামীর পুলিশ রিমান্ডে হত্যার দায় স্বীকার আদালতে অস্বীকার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৮:১৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী আলিমুল (৩২) হত্যাকারী সাব্বির পুলিশ রিমান্ডে দায় স্বীকার করলেও আদালতে অস্বীকার করেছেন। ৩ দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার টাঙ্গাইল আদালতে হাজির করা হলে সাব্বির খুনের দায় অস্বীকার করে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই ) নুরুল ইসলাম জানিয়েছেন।

গত ২৩ মার্চ বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার বাইমহাটী এলাকায় যমুনা জেনারেল হাসপাতালের সামনে অজ্ঞাত এক দম্পতি ঝগড়া করতে থাকে। এক পর্যায়ে সাব্বির সেখানে গিয়ে ওই দম্পতিকে মারধর করতে থাকে। আলিমুল এগিয়ে গেলে সাব্বিরের সাথে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায় সাব্বির পাশের একটি চায়ের দোকান থেকে ছুরি এনে আলিমুললের পেটে আঘাত করে পালিয়ে যায়।স্থানীয়রা প্রথমের কুমুদিনী হাসপাতাল ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে পরে ঢাকা নেওয়ার সময় পথিমধ্যে বেলা সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার দুই মাস পর গত এক সপ্তাহ আগে সাব্বির টাঙ্গাইল কোর্টে আত্মসমর্পণ করে। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ ১ জুন সাব্বিরকে তিনদিনের রিমান্ডে আনে। রিমান্ডে সাব্বির আলিমুলকে খুনের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়।

বৃহস্পতিবার সাব্বিরকে টাঙ্গাইল আদালতে হাজির করা হয়। আদালতে সাব্বির পরিচ্ছন্নতা কর্মী আলিমুলকে খুনের কথা অস্বীকার করে। পরে আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, পরিচ্ছন্নতা কর্মী আলিমুল খুনের একমাত্র আসামী সাব্বির রিমান্ডে খুনের কথা স্বীকার করলেও বৃহস্পতিবার টাঙ্গাইল আদালতে হাজির করা হলে অস্বীকার করে। তাকে আবার রিমান্ডের আবেদন করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ