Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

সৈয়দপুরে পুকুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৮:২৩ পিএম

নীলফামারীর সৈয়দপুরে বাড়ির পাশে পুকুরের গোসল করতে নেমে পানিতে ডুবে মো. তাওহীদ হোসেন (১১) নামের এক শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। আজ বৃহস্পতিবার (৩ মে) বেলা পৌনে তিনটায় সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া কোরানিপাড়ায় এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া কোরানীপাড়া মো. সাজ্জাদ হোসেন ও বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর উত্তর চড়কপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাশেদা বেগম (শিউলী) দম্পতির ছোট ছেলে মো. তাওহীদ হোসেন (১১)। সে সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। ঘটনার দিন আজ বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার দিকে সে (তাওহীদ) প্রতিবেশী ছেলে বন্ধুদের সঙ্গে নিয়ে তাদের বাড়ির পাশে পুকুরে গোসল করতে নামেন। সেখানে গোসল করার এক পর্যায়ে সকলের অজান্তে সে পুকুরের পানিতে ডুবে যায়। পরে তার সঙ্গীরা বিষয়টি টের পেয়ে চিৎকার করলে আশেপাশে থাকা লোকজন দ্রুত এসে তাকে উদ্ধার করেন। পরে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। তাঁর বাবা একজন ব্যবসায়ী। শহরের নিয়ামতপুর আদানীপুর এলাকায় তাঁর ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তাঁর চাচা মো. শামসুল আলম পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার।

এদিকে, আদরের ছোট ছেলেকে হারিয়ে তাঁর বাবা-মা বাকরুদ্ধ হয়ে পড়েছেন। তারা ছেলের শোকে আহাজারি করছিল। তাদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। এ সময় সেখানে উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেনি।

আজ বৃহস্পতিবার রাত বাদ এশা সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া কোরানি পাড়ায় তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ