Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিরামপুরে বজ্রপাতে ছেলের মৃত্যু, মা সহ আহত ৫

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৮:২৭ পিএম

বৃহস্পতিবার (৩ জুন) বিকালে বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের চকদুর্গা (রামসাপুর) গ্রামের নারায়ন চন্দ্রের স্ত্রী রুপালি রানী( ৪৮) তার ছেলে বাধাঁন চন্দ্র রায় (১৮) সহ পরিবারের ৫ জন সদস্য নিজ বাড়ির পার্শ্বে মরিচ ক্ষেতে মরিচ তোলা সময় তাদের উপর বজ্রপাত পড়লে ঘটনা ঘটলে নারায়ন চন্দ্রের ছেলে বাধঁন চন্দ্র ঘটনাস্থলে মারা যায়। এসময় বজ্রপাতে নারায়ন চন্দ্রের স্ত্রী রুপালী রানী(৪৮) সহ ৫ জন সদস্য গুরতর আহত হয়।

বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত ডাক্তার জানান , এক পরিবারের ৩ জন সহ ৬ জন সদস্য বজ্রপাতের আহত হয়ে বিরামপুর হাসপাতালে চিকিৎসা নিতে আসে, হাসপাতালে আনার পথে একজন মারা যায়। রুপালি রানীর (৪৫) অবস্থা গুরুতর হলে তাকে দিনাজপুর এম রহিম মেডিকেলে রেফার্ড করা হয় ।

মুকুন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, একই পরিবারে ৩জন সহ ৬ জন মরিচ ক্ষেতে মরিচ তোলার সময় বজ্রপাতে গুরুতর আহত হয়। এসময় এক যুবক মারা যায় বলে ঘটনাটি ইনকিলাব কে নিশ্চিত করেন।

এদিকে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, বজ্রপাতে বাধাঁন চন্দ্র মারা যায়। মাঠে কাজ করার সময় আরো ৫ সদস্য বজ্রপাতে আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে মৃত্যু

১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ