Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলনা ভেবে গ্রেনেড নিয়ে খেলতে গিয়ে ৩ শিশু নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৭:৫৫ এএম

বৃহস্পতিবার (০৩ জুন) পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কুয়েটা প্রদেশে গ্রেনেড বিস্ফোরণে তিন শিশু নিহত ও দুই শিশু আহত হওয়ার তথ্য জানিয়েছে পাকিস্তানের পুলিশ।

পাকিস্তানের কুয়েটা প্রদেশে মাটিতে পড়ে থাকা গ্রেনেডকে খেলনা ভেবে কয়েকজন শিশু খেলতে ছিলেন। কিন্তু হঠাৎ গ্রেনেড বিস্ফোরণে তিন শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও দুই শিশু আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।


কুয়েটা পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা জাভেদ কামার বলেন, একটি কবরস্থান থেকে গ্রেনেড কুড়িয়ে পেয়ে শিশুরা খেলা হিসেবে হাতে নিয়েছিল। পরে গ্রেনেড বিস্ফোরণে তিনজন শিশু নিহতের খবর পেয়েছি। যারা নিহত হয়েছেন তাদের বয়স ১০ থকে ১৪ বছর।

ফরাসী বার্তাসংস্থা এএফপিকে জাভেদ কামার বলেন, শিশুরা কবরস্থানে পাওয়া গ্রেনেড নিয়ে খেলার সময় বিস্ফোরণ ঘটেছে। বিস্ফোরণে আহত দুই শিশুর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন তিনি।

পুলিশের জ্যেষ্ঠ আরেক কর্মকর্তা আজহার ইকরাম বিস্ফোরণে হতাহতের তথ্য নিশ্চিত করেছেন। গ্রেনেড নিয়ে খেলতে গিয়ে পাকিস্তানের উত্তরপশ্চিমাঞ্চলে বিস্ফোরণে ৩ শিশু মারা যায়।

সূত্র: এএফপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ